Sunday, October 30, 2011

TRIBAL CULTURAL MUSEUM

Tribal Cultural Museum
 RANGAMATI


The only Tribal Cultural Museum in the Chittagong Hill Tracts region is in this district. It was established at Rangamati town in 1978 and run by the Tribal Cultural Institute. It preserves valuable objects and articles of different tribes representing their socio-economic, cultural and historical tradition. They are typical tribal dresses, ornaments, arms and ammunitions, coins, statues made of wood, bronze and other metals, musical instruments, ivory products, handicrafts, paintings on tribal life etc.

Open : Saturday - Thursday, 10:00 am to 4:00 pm. and closed on Friday and Public Holidays.

2 comments:

  1. হাই বন্ধুরা কেমন আছো আমি নুসরাত জাহান তুমরা জদি কেউ ফোন বা imo sex করতে চাও তাহলে কল দাও ০১৯২১২৬৯৬৫৪ ফোন sex 500 taka imo sex 1000 taka... আজকে রাতে sex করতে চাইলে কল দাও 01921269654 হাই বন্ধুরা কেমন আছো আমি নুসরাত জাহান তুমরা জদি কেউ ফোন বা imo sex করতে চাও তাহলে কল দাও ০১৯২১২৬৯৬৫৪ ফোন sex 500 taka imo sex 1000 taka... আজকে রাতে sex করতে চাইলে কল দাও 01921269654 হাই বন্ধুরা কেমন আছো আমি নুসরাত জাহান তুমরা জদি কেউ ফোন বা imo sex করতে চাও তাহলে কল দাও ০১৯২১২৬৯৬৫৪ ফোন sex 500 taka imo sex 1000 taka... আজকে রাতে sex করতে চাইলে কল দাও 01921269654 হাই বন্ধুরা কেমন আছো আমি নুসরাত জাহান তুমরা জদি কেউ ফোন বা imo sex করতে চাও তাহলে কল দাও ০১৯২১২৬৯৬৫৪ ফোন sex 500 taka imo sex 1000 taka... আজকে রাতে sex করতে হাই বন্ধুরা কেমন আছো আমি নুসরাত জাহান তুমরা জদি কেউ ফোন বা imo sex করতে চাও তাহলে কল দাও ০১৯২১২৬৯৬৫৪ ফোন sex 500 taka imo sex 1000 taka... আজকে রাতে sex করতে চাইলে কল দাও 01921269654চাইলে কল দাও 01921269654

    ReplyDelete
  2. আমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।০১৭০৯০১৮৩৬৭.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।০১৭০৯০১৮৩৬৭.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।০১৭০৯০১৮৩৬৭.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।০১৭০৯০১৮৩৬৭.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।০১৭০৯০১৮৩৬৭.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।০১৭০৯০১৮৩৬৭.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।০১৭০৯০১৮৩৬৭.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা নাআমি পপি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।০১৭০৯০১৮৩৬৭.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    ReplyDelete